বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ার সোনাতলায় গৃহবধুকে ধর্ষণ মামলায় ছাত্রলীগ থেকে বহিষ্কৃত নেতা সুজন কুমারকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে লালমনিরহাটের কালিগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সুজন সোনাতলার উপজেলার নামাজখালী গ্রামের সুভাষ ঘোষের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন এবং সুজনের মা সোনাতলা সদর ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের সাবেক সদস্য।

র‌্যাব-১২ বগুড়ার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৫ জুলাই এক গৃহবধূকে সুজন জোর করে ধর্ষণ করে। এ সময় ভিকটিমের কান্না ও চিৎকারের আওয়াজ শুনে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে। ঘটনাটি জানাজানি হলে সুজন দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে আত্মগোপনে যায়। এ ঘটনায় বগুড়া জেলার সোনাতলা থানায় গত ৯ আগস্ট মামলা করেন ওই গৃহবধূ। পাশাপাশি তিনি র‌্যাব বগুড়া ক্যাম্পেও একটি অভিযোগ দেন।

এরপর মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে সুজনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার তৌহিদুল মবিন খান জানান, গ্রেফতার আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়ার সোনাতলা থানায় তাকে হস্তান্তর করা হয়েছে।

Previous articleঝরেপড়া শিশুদের পাঠদানে ফেরাতে প্রশিক্ষণ কর্মসূচি
Next articleহাতীবান্ধায় প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ, মূল আসামী শাহিন গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।