মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোজ পর্যটক মাহবুবুর রহমান পারভেজের (২৯) লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকাল তিনটায় নিখোজের তিন ঘন্টা পর সমুদ্র সৈকতের কম্পিউটার সেন্টার পয়েন্ট থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত পারভেজ ঢাকার কেরানীগঞ্জের রায়েরবাগ এলাকার আবদুর রহমানের ছেল। সে ঢাকার একটি কওমি মাদ্রাসার শিক্ষক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে চার বন্ধু রায়েরবাগ থেকে কুয়াকাটায় ঘুরতে আসেন। পরে তারা হোটেল সানফ্লাওয়ারের রুম ভাড়া নেন। দুপুর ১ টার দিকে সৈকতে গোসলে নামেন তারা। এসময় ঢেউয়ের তোড়ে সাগরের মধ্যে চলে যায় পারভেজ ও তার বন্ধু আমির। তাৎক্ষনিক পাশে থাকা অপর তিন পর্যটক আমিরকে উদ্ধার করতে সক্ষম হলেও নিখোজ হয় পারভেজ। পরে ৩ ঘন্টা পর সৈকতের কম্পিউটার সেন্টার পয়েন্ট থেকে তার লাশ উদ্ধার করে মহিপুর থানা পুলিশ।

মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

Previous articleসরিষাবাড়ীতে ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে গৃহবধূকে একাধিকবার ধর্ষণের অভিযোগ
Next articleইবির বগুড়া জেলা কল্যাণ সমিতির নয়া সভাপতি বাপ্পী, সম্পাদক সাকিব
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।