বাংলাদেশ প্রতিবেদক: জামালপুরের সরিষাবাড়ীতে ধর্ষণের ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে এক গৃহবধূকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ শনিবার (২০ আগস্ট) দুপুরে সরিষাবাড়ী থানায় তিনজনকে আসামি করে মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত প্রধান আসামিসহ দুইজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার দৌলতপুর গ্রামের খলিল মিয়ার ছেলে রাজন মিয়া (২৫) ও টাঙ্গাইল গোপালপুর এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে আব্দুল হালিম (৩২)।

মামলা ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, মামলার প্রধান আসামি রাজন মিয়া গত কয়েক দিন আগে এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করেন এবং ধর্ষণের ভিডিও ধারণ করেন। ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আরো কয়েকবার ওই গৃহবধূকে ধর্ষণ করেন। শনিবার ওই ভুক্তভোগী গৃহবধূ সরিষাবাড়ী লিখিত অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার দৌলতপুর এলাকা থেকে রাজন ও হালিমকে গ্রেফতার করে। শনিবার
বিকেলে গ্রেফতারকৃতদের আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

মামলার তদন্ত কর্মকর্তা তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) সুলতান মাহমুদ জানান, ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ছড়িয়ে একাধিকবার ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী এক নারী থানায় মামলা করেন। পরে অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়। অপর আসামিকে গ্রেফতারের অভিযান চলমান রয়েছে।

Previous articleরাজশাহী মহানগরীতে হারানো দুই শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিল ডিবি পুলিশ
Next articleকুয়াকাটায় নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।