মো.মুখলেসুর রাহমান সুইট: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বগুড়া জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৬ -১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বাপ্পা হোসাইন বাপ্পী ও সাধারণ সম্পাদক হিসেবে অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ বর্ষের শিক্ষার্থী নাজমুস সাকিব দায়িত্ব পেয়েছেন।

রবিবার (২১ আগস্ট) কমিটি সূত্রে এ তথ্য জানা যায়। শনিবার রাতে জেলা কল্যাণ সমিতির সদ্য বিদায়ী সভাপতি মোশারফ হোসেন নীল ও সাধারণ সম্পাদক ইয়াকুব আলী জেলা কল্যাণের স্বাক্ষরিত প্যাডে নব্য কমিটি ঘোষণা করেন।

কমিটি ঘোষণাকালে সাবেক সভাপতি মোশারফ হোসেন নীল বলেন, জেলার সকল সদস্যদের সম্মতিক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। বার্ষিক সভায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

দায়িত্বপ্রপ্ত সভাপতি বাপ্পা হোসাইন বাপ্পী সাবেক বর্তমান সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বগুড়া থেকে আগত সকল শিক্ষার্থীদের সেতু বন্ধন হলো জেলা কল্যাণ সমিতি। আমরা একটি পরিবারের মতো। সকলের সহযোগিতা নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাব।

Previous articleকুয়াকাটায় নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার
Next articleরংপুরে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলার প্রতিবাদে আধাবেলা দোকানপাট বন্ধরেখে মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।