বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে সার বিক্রয়ে অনিয়ম, ডিলার ও খুচরা বিক্রেতার ৪০ হাজার টাকা জরিমানা

সাপাহারে সার বিক্রয়ে অনিয়ম, ডিলার ও খুচরা বিক্রেতার ৪০ হাজার টাকা জরিমানা

বাবুল আকতার: নওগাঁর সাপাহারে সারের সঠিক ব্যবস্থাপনা নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের উদ্যোগে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়েছে। এ অভিযানে ১ টি বিসিআইসি ডিলার ও ১ টি খুচরা বিক্রেতার মোট ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বুধবার দুপুরে সাপাহার উপজেলা সদর,আইহাই ইউনিয়ন ও পাতাড়ী ইউনিয়নে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন,উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মনিরুজ্জামান,উপ সহকারী উদ্ভীদ সংরক্ষন কর্মকর্তা আতাউর রহমান সেলিম সহ পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন,।

অভিযানে মেসার্স দেলোয়ার ট্রেডার্স কে নিবন্ধন গ্রহণ ব্যতীত বিভিন্ন প্রকার সার ও কীটনাশক আমদানি,সংরক্ষণ,ও বিক্রয়ের দায়ে ২০ হাজার টাকা এবং মেসার্স ওশান ট্রেডার্স কে বিধি বহির্ভূত ভাবে সার মজুদ করে রাখা এবং নির্ধারিত ইউনিয়নে সরাসরি কৃষকের নিকট বিক্রয় না করে খুচরা ব্যবসায়ীদের নিকট সার বিক্রয় করার দায়ে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments