বাংলাদেশ প্রতিবেদক: সিলেট নগরীর বালুচরে তালাবদ্ধ ঘর থেকে ওমান প্রবাসী এক ব্যক্তির স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) রাত ১২টার দিকে বালুচর ফোকাস-৩৬৪ নং বাসার তালা ভেঙে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এ সময় ঘরের ভেতর থেকে ওই নারীর দুই বছর বয়সী এক শিশুসন্তানকে (মেয়ে) জীবিত উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত আফিয়া বেগম (৩১) গোয়াইনঘাট উপজেলার আজির উদ্দিনের মেয়ে।

স্থানীয় সূত্র জানায়, ফোকাস-৩৬৪ সিকান্দর মহলের পাঁচতলা বাসার নিচতলায় মেয়েকে নিয়ে থাকতেন ওমান প্রবাসী এক ব্যক্তির স্ত্রী আফিয়া বেগম। মঙ্গলবার রাতে বাসার ভেতর থেকে দুর্গন্ধ বের হওয়ায় ফ্ল্যাটের বাসিন্দাদের সন্দেহ হয়। এ সময় বাসার দরজা বাইরে থেকে বন্ধ দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেন। পুলিশ তালা ভেঙ্গে ভেতর থেকে তার লাশ উদ্ধার করে।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, লাশ পচে দুর্গন্ধ ছড়াচ্ছিল। পাশেই পড়েছিল তার শিশুসন্তান। কাছে গিয়ে দেখতে পাই শিশুটি নিঃশ্বাস নিচ্ছে। তাৎক্ষণিকভাবে শিশুটিকে হাসপাতালে পাঠিয়েছি।

স্থানীয়দের বরাতে ওসি বলেন, লাশে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তিন দিন আগে ওই নারীকে হত্যা করে ফেলে যায়। ওই অবস্থায় শিশুটি না খেয়ে অচেতন অবস্থায় পড়েছিল।

লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি জানান, এই ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি। ঘটনার কারণ উদঘাটনে কাজ করছে পুলিশ।

Previous articleশরণখোলায় হাঁসের খোপ থেকে অজগর উদ্ধার
Next articleসাপাহারে সার বিক্রয়ে অনিয়ম, ডিলার ও খুচরা বিক্রেতার ৪০ হাজার টাকা জরিমানা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।