বাংলাদেশ প্রতিবেদক: বাগেরহাটের শরণখোলা উপজেলার সুন্দরবন সংলগ্ন সোনাতলা গ্রামের একটি হাঁসের খোপ থেকে বিশাল একটি অজগর উদ্ধার করা হয়েছে। অজগরটি লম্বায় ১১ ফুট ও তার ওজন ২০ কেজি।

বুধবার ভোর ৬টার দিকে স্থানীয় কৃষক বিল্লাল খানের বাড়ি থেকে ওয়াইল্ড টিমের সদস্যরা অজগরটি উদ্ধার করেন।

ওয়াইল্ড টিমের শরণখোলা মাঠ সমন্বয়কারী মো: আলম হাওলাদার বলেন, সকালে গৃহকর্তা বিল্লাল খান তাকে মোবাইল ফোনে তাদের হাঁসের খোপে অজগর প্রবেশের খবর দেন। খবর পেয়ে সাথে সাথে সহকর্মীদের নিয়ে ওই বাড়িতে গিয়ে অজগরটি উদ্ধার করি।

বিশালাকৃতির অজগরটি ওই খোপ থেকে তিনটি হাঁস খেয়ে নড়াচড়া করতে পারছিল না। পরে উদ্ধার করে সেটিকে বনবিভাগের কাছে হস্তান্তর করা হয় বলে ওয়াইল্ড টিমের সদস্যরা জানান।

পূর্ব সুন্দরবনের শরণখোলা স্টেশন কর্মকর্তা (এসও) মো: আসাদুজ্জামান বলেন, খাবারের খোঁজে সুন্দরবন থেকে অজগর সাপটি লোকালয়ে ঢুকে পড়েছে বলে ধারণা করা হচ্ছে। সকাল ১০টার দিকে রেঞ্জ অফিসংলগ্ন বনে অজগরটি অবমুক্ত করা হয়েছে।

Previous articleরাজশাহীতে ৫-১১ বছর বয়সী শিশুদের কোভিড-১৯ টিকা প্রদান কার্যক্রম শুরু বৃহস্পতিবার
Next articleসিলেটে তালাবদ্ধ ঘর থেকে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার, পাশে পড়েছিল শিশুসন্তান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।