মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeসারাবাংলারংপুর সিটিতে ৫৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ৫-১২ বছরের শিশুদের মাঝে করোনার টিকা দেওয়া...

রংপুর সিটিতে ৫৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ৫-১২ বছরের শিশুদের মাঝে করোনার টিকা দেওয়া শুরু

জয়নাল আবেদীন: রংপুর সিটি করপোরেশন এলাকায় ৫৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ৫ থেকে ১২ বছরের শিশুদের মাঝে করোনার টিকা দেওয়া শুরু হয়েছে।

সকালে রংপুর পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ অডিটরিয়মে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। এ সময় রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রংপুর সিটি কর্পোরেশনের ৫ থেকে ১২ বছর বয়সী সব শিশুকে করোনার টিকার আওতায় আনা হবে।

প্রাথমিকভাবে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের দেওয়া হচ্ছে। এই টিকা কর্মসূচি প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগান্তকারী সিদ্ধান্ত বলে আমি মনে করি। টিকা গ্রহণে শিশুদের মাঝে আগ্রহ লক্ষ্য করা গেছে । টিকা নিতে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শিশুদের উপস্থিতি ছিল বেশি রংপুর সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুজ্জামান তাজ জানান, রংপুর সিটি কর্পোরেশন এলাকায় ৫৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ৮২ হাজারেরও বেশি শিক্ষার্থীকে করোনার টিকা প্রদান করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, রংপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু, রংপুর পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের আধ্যক্ষ প্রফেসর মোঃ জালাল উদ্দিন আকবর,। রংপুর সিটি কর্পোরেশনের সেনেটারী ইনেসপেক্টর আব্দুল কাইয়ুম। এদিকে সকাল থেকে করোনার টিকা দেওয়ার জন্য অনেক অভিভাবক তাদের সন্তানদের সঙ্গে নিয়ে নিজ নিজ স্কুল কেন্দ্রে এসেছেন। তারা সরকারের এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে বলেন, এতে শিশুরা করোনার ঝুঁকি থেকে রক্ষা পাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments