মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সাটুরিয়ায় গভীর রাতে ঘরে ঢুকে খাটের সাথে সাবেক স্ত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে,গত বুধবার গভীররাতে সাটুরিয়া উপজেলার জান্না এলাকায় ।

সেই সাথে স্বামী ভিকটিমের বসত ঘরে ঢুকে জোরপুর্বক সাবেক স্বামী ধর্ষণের পর ওই গৃহবধূর মোবাইল ফোন ও স্বর্ণালংকার লুটে পালিয়ে যায় সাবেক স্বামী। এ ব্যাপারে সাটুরিয়া থানায় মামলা করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে ধর্ষিতা নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ফুকুরহাটি ইউনিয়নের এক ব্যক্তির সঙ্গে ২০১৭ সালে ওই নারীর বিয়ে হয়।সংসাওে বিভিন্ন সময় ঝগড়াঝাঁটির কারণে দুই বছর আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরই জের ধরে সাবেক স্বামী তার বন্ধুকে সঙ্গে নিয়ে বুধবার গভীর রাতে কৌশলে ওই নারীর বসত ঘরে ঢুকে। বন্ধুর সহযোগিতায় নারীকে খাটের সঙ্গে হাত-পা বেঁধে ইচ্ছার বিরুদ্ধে জোর করে ধর্ষণ করে। এমনকি ধর্ষণ শেষে ওই নারীর স্বর্ণালংকারসহ ব্যবহৃত মোবাইল ফোন এবং ঘরে থাকা স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে গেছে।

এ বিষয়ে সাটুরিয়া থানার এসআই নুসরাত জাহান জানান, ধর্ষিতা নারীর অভিযোগে সাটুরিয়া থানায় ধর্ষণ মামলা হয়েছে। ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষককে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Previous articleকোম্পানীগঞ্জে ইয়াবা কারবারিকে পুলিশের হাতে তুলে দিল এলাকাবাসী
Next articleবাগান মালিকদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক, চা–শ্রমিকরা প্রধানমন্ত্রীর দিকে তাকিয়ে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।