বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় এক মাদক কারবারিকে ২৯৯পিস ইয়াবাসহ আটক করে পুলিশের হাতে তুলে দিল এলাকাবাসী।

আটককৃত মো.বেলাল (৩৬) উপজেলার চরএলাহী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জামাল উদ্দিনের ছেলে।

শুক্রবার (২৬ আগস্ট) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার চরএলাহী ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের করইতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদক কারবারি বেলাল দীর্ঘ দিন থেকে কোম্পানীগঞ্জে প্রত্যন্ত অঞ্চল গুলোতে ইয়াবা কারবার করে আসছে। শুক্রবার দুপুর ২টার দিকে এলাকাবাসী গোপন সংবাদের ভিত্তিতে তাকে চরএলাহী ইউনিয়নের করইতলা এলাকা থেকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশী করে ২৯৯পিস ইয়াবা উদ্ধার করে স্থানীয় লোকজন। বেলাল এর আগেও ইয়াবা নিয়ে গ্রেফতার করে। সে ওই এলাকার একজন চিহিৃত ইয়াবা কারবারি বলে দাবি করছে স্থানীয় লোকজন। পরে সন্ধ্যা ৬টার দিকে আটক মাদক কারবারিকে চরএলাহী ইউনিয়ন পরিষদ থেকে কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. রতন মিয়ার কাছে সোপর্দ করে ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক।

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো.রতন মিয়া বলেন, খবর পেয়ে মাদক কারবারিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার সকালে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

Previous articleজামাত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে কুয়াকাটায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
Next articleসাটুরিয়ায় গভীর রাতে ঘরে ঢুকে সাবেক স্ত্রীকে বেঁধে ধর্ষণ, স্বর্ণালংকারসহ মোবাইল নিয়ে চম্পট
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।