পাভেল মিয়া: কুড়িগ্রাম পৌর শহরের ঝিনুক সিনেমা হল সংলগ্ন হরিকেশ কোনা পাড়া এলাকার একটি পরিত্যক্ত বাড়ি থেকে অজ্ঞাত নামা এক যুবকের ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে ওই এলাকায় শিশুরা ফুটবল খেলতেছিল । খেলার সময় বলটি ওই বাড়িতে গেলে এক শিশু নিতে যায়। নেওয়ার সময় জানালা দিয়ে ওই বাড়ির একটি রুমে ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়দের জানায়। পরে স্থানীয়রা মরদেহ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রোববার (২৮ আগস্ট) বিকেলে ওই বাড়ি থেকে রশিতে ঝুলানো অর্ধ গলিত এ মরদেহ দেখতে পায় খেলার রত শিশুরা। এদিকে পরিত্যক্ত বাড়িটির মালিক কুড়িগ্রাম শহরের আপন বেকারির জয়নাল আবেদীনের বলে জানা গেছে।

কুড়িগ্রাম সদর থানার উপ-পরিদর্শন কর্মকর্তা(এসআই) জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করছেন। তিনি জানান, একটি পরিত্যক্ত বাড়ি থেকে অজ্ঞাত নামা এক যুবকের অর্ধ গলিত ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। ওই বাড়িটির মালিক জয়নাল আবেদীন নামের এক ব্যক্তির। ধারণা করা হচ্ছে মরদেহটি ১০-১৫ দিন আগের। পরবর্তী তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জানতে চাইলে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খাঁন মোহাম্মদ শাহরিয়ার জানান, লাশের সুরতহালসহ অন্যান্য বিষয়ের জন্য সিআইডিকে জানানো হয়েছে, ময়নাতদন্ত সহ আমাদের পুলিশের অন্যান্য বিভাগের তদন্তাধীন কার্যক্রম শেষে বিস্তারিত জানা যাবে।

Previous articleঅনিবন্ধিত হাসপাতাল বন্ধে সোমবার মাঠে নামছে স্বাস্থ্য অধিদফতর
Next articleকালিহাতীতে বিএনপির বিক্ষোভ সমাবেশে হামলা, আহত ২৫
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।