বাংলাদেশ প্রতিবেদক: কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট এর পৌর কমিটি ঘোষণা করা হয়েছে। গত শুক্রবার (২৬ আগষ্ট) রাত ৮ টায় ফেরিঘাট সংলগ্ন পপুলার ডায়গনিষ্ট সেন্টার মিলানায়তনে কলাপাড়া পৌর শহর ব্যবসায়ী সমবায় সমিতির সহ-সভাপতি আলহাজ¦ মাওলানা ডা: মো: শহিদুল ইসলাম সভাপতি ও মো: গোলাম মোস্তফাকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষনা করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট’র সভাপতি সৈয়দ রেজাউল করিম রেজা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোট এর সহ-সভাপতি ফয়েজ আহম্মেদ, সাধারণ সম্পাদক গৌতম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাসেলসহ গণ্যমান্য ব্যক্তীবর্গ ও গণমাধ্যমকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ রেজাউল করিম রেজা বলেন, অসহায়, নির্যাতিত, মানবতার সেবায় আমাদের এই সংগঠনের প্রত্যেক সদস্য সর্বদা নিয়জিত রয়েছ্ধেসঢ়;। বিভিন্ন সামাজিক কর্মকান্ডসহ বল্যবিয়ে, যৌতুক বিরোধী ও মাদক মুক্ত সমাজ গড়ায় লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। আমাদের এ সংগঠনের কার্যক্রম শক্তিশালী করার লক্ষে ধারাবাহিক ভাবে এ উপজেলার প্রতিটি ইউনিয়নে কমিটি গঠন করা হবে।

Previous articleরংপুরে মৃত এবং শয্যাশায়ি দুই সাংবাদিক পরিবার পেলো প্রধানমন্ত্রীর অনুদানের ৪ লাখ টাকা
Next articleনোয়াখালীতে বিএনপির ২১ নেতাকর্মী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।