শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

জয়পুরহাটে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

শফিকুল ইসলাম: জয়পুরহাটে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে অভিযান শুরু করেছেন প্রশাসন। এসময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে চারটি প্রতিষ্ঠানে ২০ হাজার টাকা জরিমানা ও একটি প্রতিষ্ঠানকে সিল গালা করা হয়।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক কুমার কুন্ডু মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে জয়পুরহাট শহরের বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক কুমার কুন্ডু বলেন, অস্বাস্থ্যকর পরিবেশ ও মেয়াদোত্তীর্ণ ঔষধ ল্যাবের ফ্রীজে মাছ থাকায় শহরের আনার কলি ল্যাব এন্ড কনসালটেশন সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানাসহ ক্লিনিকটি সিলগালা করে দেয়া হয়েছে। এ ছাড়া পদ্মা ক্লিনিকের অপারেশন থিয়েটার সিলগালাসহ ৫ হাজার টাকা জরিমানা, শাদমান ক্লিনিককে ৫ হাজার টাকা ও গ্রীন লাইফ ডায়াগনস্টিক সেন্টারকে ৫ টাকা জরিমানা করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments