জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের পৃথক দুটি অভিযানে ৩জন মাদক ব্যবসায়িকে গ্রেফতার এবং ১৪৮পিস ইয়াবা ও ৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে । মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় রংপুর কোতয়ালী থানাধীন পূর্ব কামাল কাছনা গোল্ডেন অটো সেন্টার সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১শ৪৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ।

গ্রেফতারকৃত আসামী মোঃ রনি সরকার পিতা- মোঃ আমিনুল ইসলাম, মাতা- জোস্না পারভীন, সাং- রামনগর লালবাগ, থানা- কোতয়ালী, জেলা- দিনাজপুর; স্মৃতি আক্তার সীমা পিতা- মোঃ শহিদুল ইসলাম, মাতা- হামিদা বেগম, স্বামী- মাসুম মিয়া, সাং- মধুরামপুর বকশিপারা, থানা- তারাগঞ্জ, জেলা- রংপুর। অপর অভিযান পরিচালিত হয় গতকাল বুধবার ভোর সাড়ে চারটায় পরশুরাম থানাধীন চব্বিশ হাজারী মৌজাস্থ কদমতলা বাজারে মায়ের দোয়া ফার্নিচার দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ শাকিল খন্দকার নামের ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তার বাড়ী ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার কদমপুর গ্রামে ।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন পৃথক দুইটি মামলা দায়ের করা হয়।

Previous articleআড়াইহাজারে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক
Next articleপরকীয়ার অভিযোগে বিএনপি নেতার ব্যাবসাপ্রতিষ্ঠানে যুবলীগ নেতার হামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।