বাংলাদেশ প্রতিবেদক: নায়ায়নগঞ্জের আড়াইহাজারে সানি আক্তার (২২) নামে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে আড়াইহাজার পৌরসভার ঝাউগড়া গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়।

সানি একই এলাকার ইমন হোসেনের স্ত্রী ও উপজেলার দক্ষিণপাড়া গ্রামের ছানাউল্লাহর মেয়ে।

সানির বাবা ছানাউল্লাহ জানান, দু’বছর আগে ঝাউগড়া গ্রামের সেলিমের ছেলে ইমনের সাথে সানির বিয়ে হয়। তাদের মধ্যে দাম্পত্য কলহ ছিল এবং সানি পাঁচমাসের অন্তঃসত্ত্বা ছিল। বুধবার সকালে সানি স্বামীর সাথে অভিমান করে নিজের শোয়ার ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে সংবাদ দেয়া হয়। মেয়ের বাড়িতে গিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। পরে পুলিশে সংবাদ দিলে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী ইমন পলাতক রয়েছেন। তার দাবি, সানিকে হত্যা করে ইমন সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। স্থানীয়রা ঘাতকের বিচারের দাবিতে বিক্ষোভ করে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

Previous articleসাপাহারে ভাড়াটে লাঠিয়াল দিয়ে প্রকাশ্য প্রতিপক্ষের আমগাছ কেটে ফেলার অভিযোগ
Next articleরংপুরে ১৪৮পিস ইয়াবা ও ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার, ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।