পাভেল মিয়া: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো-র সহযোগিতায় কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায় কখনো স্কুলে ভর্তি না হওয়া ও ঝড়ে পড়া শিক্ষার্থীদের শিক্ষার মূলস্রোতধারায় ফেরাতে ৫২টি শিখনকেন্দ্র উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩১ আগষ্ট) বিকেলে ছিনাই ইউনিয়নের নাপিত পাড়া বড়গ্ৰাম শিখনকেন্দ্র উদ্বোধন করে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ করা হয়।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপানুষ্টানিক শিক্ষা ব্যুরোর আওতায় এই কর্মসূচি বাস্তবায়ন করছে ছিন্নমুকুল বাংলাদেশ, কুড়িগ্রাম।

এসময় উপস্থিত ছিলেন, জেলা উপানুষ্টানিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালক মো: সাইদুর রহমান, ছিনাই ইউপি চেয়ারম্যান মো: সাদেকুল হক নুরু এর উপস্থিতিতে ছিনাই ইউনিয়নের বড়গ্রাম উপানুষ্ঠানিক শিখন কেন্দ্র শুভ উদ্বোধনের মাধ্যমে ৫২ টি শিখন কেন্দ্রের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ছিন্নমুকুল বাংলাদেশ এর সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার সুশান্ত পাল, জেলা প্রোগ্রাম ম্যানেজার শফিকুল ইসলাম, উপজেলা প্রোগ্রাম ম্যানেজার-রাজারহাট রমিজ উদ্দিন ডলার ও প্রোগ্রাম সুপারভাইরগন উপস্থিত ছিলেন।

Previous articleকলাপাড়ায় ক্যান্সারে আক্রান্ত ৩ বছরের শিশু সামিউলের বাঁচতে চায়
Next articleসুন্দরগঞ্জে বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।