বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগে দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। এসময় অপহৃত প্রতিবন্ধী যুবককে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, বেগমগঞ্জের রেজ্জাকপুর মধ্যমনি গ্রামের টিক্কা মিয়া চৌকিদার বাড়ীর ইসমাঈল ফকিরের ছেলে আসামী ১। মো: জসিম উদ্দিন রাজু (৪৫) এবং নোয়াখালী সদরের কাদিরহানিফ ইউনিয়নের দরবেশপুর গ্রামের মোঃ মোস্তফা মিয়ার ছেলে মোঃ দুলাল (৪৮)।

রোববার ( ৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে, গত শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে বেগমগঞ্জ পৌরসভাস্থ কন্ট্রেকটার মসজিদ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, ভুক্তভোগী খোরশেদ আলম সাগর একজন বুদ্ধি প্রতিবন্ধী। তার এই অসাহায়ত্বের সুযোগ নিয়ে তাকে অপহরণ করে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। র‍্যাবের নিকট ভুক্তভোগী পরিবারের অভিযোগ এবং বেগমগঞ্জ থানায় অপহরণ ও মুক্তিপণ দাবির মামলার সূত্র ধরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব অভিযান পরিচালনা চালিয়ে আসামিদের গ্রেফতার করে এবং ভূক্তভোগী সাগরকে উদ্ধার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা খোরশেদ আলম সাগরকে অপহেণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামিদের বেগমগঞ্জ থানায় হস্থান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

Previous articleসারাদেশে ২০ হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে: মির্জা ফখরুল
Next articleচাঁপাইনবাবগঞ্জে ফেলে যাওয়া মাকে দেখতে গেলেন জেলা প্রশাসক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।