এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের নিশানবাড়িয়া এলাকার গরতখা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মুজিব শতবর্ষের ঘর ভাংচুর এবং তিন জনকে আহত করা হয়েছে। রবিবার সকাল ৯ টায় এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে,আ.রহিম মোল্লা মুজিব শতবর্ষের ঘর বরাদ্ধ পান। সেখানে কলাগাছ লাগাতে গেলে স্থানীয় বাসিন্দা দুলাল মোল্লা ও তার ছেলে রিয়াজ মোল্লা তাদের উপর হামলা চালিয়ে রহিম মোল্লা ও তার স্ত্রী মাকসুদা বেগম কে আহত করে। তাদের রান্না ঘর,বাথরুম ও মুজিব শতবর্ষের ঘর ভাংচুর করে এবং কলাগাছ কেটে ফেলে। পরবর্তীতে স্থানীয় এক দোকানে বসে ইউনিয়ন চেয়ারম্যান ও ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য সহ উভয় পক্ষ নিয়ে বিষয় টি জানতে চাইলে তাদের সামনে বসেই সোহাগ মোল্লা কে গ্লাস দিয়ে কুপিয়ে আহত করে এবং তার সাথে থাকা নগদ ৭০ হাজার টাকা নিয়ে যায়।

স্থানীয় দোকান মালিক গিয়াস উদ্দিন গাজী বলেন,চেয়ারম্যান ও মেম্বার উপস্থিত থাকিয়া মিমাংসা করার চেষ্টা করলে তাদেরকে অমান্য করে সোহাগ এবং জলিলের উপর হামলা চালিয়ে আহত করে সোহাগের টাকা নিয়ে যায়। দুলাল ,রিয়াজ মোল্লা অনেক ভয়ংকর এলাকার মায়েরা তাদের নাম বলে সন্তানদের ঘুম পড়ায়।

ইউপি সদস্য কে এম জালাল উদ্দিন বলেন,আমরা সমাধান করার চেষ্টা করেছি তারা আমাদের অমান্য করেছি।
ধানখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.রিয়াজ তালুকদার এ ঘটনার সত্যতা শিকার করেন।

কলাপাড়া থানার ওসি মো.জসিম জানান,এখন প্রযন্ত কোন অভিযোগ পাইনি,তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleসিংগাইরে গলায় ফাঁস নিয়ে গৃহবধূর আত্মহত্যা
Next article‘খাদ্যে উদ্বৃত্ত হলেও সরকারি বিভিন্ন দপ্তরে নানা জটিলতার কারণে রংপুরে শিল্পায়ন গড়ে ওঠেনি’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।