প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে ১৯৭১ সালে বিভিন্ন সেক্টরের অধীনে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকল বীরমুক্তিযোদ্ধা ও শহীদদের মাঝে স্মাট কার্ড ও মুক্তিযোদ্ধা মন্ত্রনালয় কর্তৃক স্বাক্ষরিত মুক্তিযোদ্ধা সনদপত্র বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষ্যে মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বেলা ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে স্মাট কার্ড ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেনের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ওবাইদুর রহমানের সঞ্চালনায় উক্ত স্মাট কার্ড ও সনদ পত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জয়পুরহাট -১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেযারম্যান মনিরুল শহীদ মুন্না, সহকারী কমিশনার (ভূমি) মারুফ আফজাল রাজন, পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মিছির উদ্দিন মন্ডল প্রমুখ। শেষে উপজেলায় মোট ১৭৬ জন বীরমুক্তিযোদ্ধাসহ ৪ জন শহীদ বীর মুক্তিযোদ্ধাদের সনদ ও জীবিত মুত্তিযোদ্ধাদের মাঝে স্মাটকার্ড বিতরণ করা হয়।

Previous articleরাজশাহী মহানগরীতে ১০ জুয়াড়ি আটক
Next articleকেশবপুরে প্রতারণার দায়ে ভুয়া মেজর গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।