মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীকে ১০ জুয়াড়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টায় মহানগরীর বোয়ালিয় থানাধীন সুজানগর এলাকায় জুয়া খেলা অবস্থায় তাদের হাতে নাতে আটক করা হয়। এ সময় জুয়াড়িদের কাছ থেকে তাস ও নগদ ১৭,১৩০ টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলো: বোয়ালিয়া থানাধিন সুজানগর এলাকার মোঃ কেরামত শেখের ছেলে মোঃ কামরুজ্জামান(৪৫), মোঃ নেজাম আলীর ছেলে মোহাম্মদ আলী(৪০), মোঃ খোদাবক্সের ছেলে মোঃ রিপন আলী(৩৫), মৃত সেরাজুল ইসলামের ছেলে মোঃ আজিজুল ইসলাম(৩৪), মোঃ দেলোয়ার হোসেন দুলালের ছেলে মোঃ ইমতিয়াজ নুর সাগর(৩০), মৃত মোজাম্মেল হকের ছেলে মোঃ তুহিন(৩৩), মৃত নুর মোহাম্মদের ছেলে মোঃ মনিরুল ইসলাম(৩৫), মোঃ কালু শেখের ছেলে মোঃ রাজন শেখ(৩৬), মোঃ মোজাম্মেল শেখের ছেলে রিপন শেখ(৩৪), মৃত দবিরের ছেলে মোঃ মিঠুন(৩৫)।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, (ডিবি) মোঃ আরেফিন জুয়েল। তিনি জানান, রাজশাহী মহানগর এলাকাকে সকল প্রকার অপরাধমুক্ত রাখতে মাদক, জুয়া, চোরাচালান নির্মূল করার লক্ষে মহানগর পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর নির্দেশে অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সোমবার দিবাগত রাত ১২টায় গোপন তথ্যের ভিত্তিতে বোয়ালিয়া থানাধিন সুজানগর এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১০জন জুয়াড়িকে আটক করেছে মহানগর ডিবি পুলিশের একটি দল।

আটকৃতদের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানানি ডিবি ডিসি।

Previous articleউল্লাপাড়ায় সওজ এর জায়গায় পূর্বদেলুয়া হাট
Next articleপাঁচবিবিতে বীর মুক্তিযোদ্ধাদের স্মাট কার্ড ও সনদপত্র বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।