আবুল কালাম আজাদ: কুড়িগ্রামের উলিপুরে পুকুরের পানিতে ডুবে রায়হান মিয়া (৫) নামের এক শিশু শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিশুটি তবকপুর ইউনিয়নের বামনপাড়া গ্রামের ফারুক মিয়ার পুত্র।

স্থানীয় সুত্রে জানা গেছে, সোমবার বিকেলে উপজেলার তবকপুর ইউনিয়নের ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী রায়হান মিয়া স্কুল ছুটি শেষে বামনপাড়া গ্রামের নিজ বাড়িতে আসার পর পরিবারের সকলের অজান্তে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে আরো ৩/৪ জন ছোট ছেলেসহ পুকুরে গোসল করতে যায় সবাই গোসল শেষে বাড়ি ফিরলেও সে আরো কিছুক্ষণ থাকবে বলে তাদেরকে জানায়। পরে তার মা অনেক খোঁজাখুঁজি করতে থাকে কিন্তু কোথাও না পেয়ে কান্নাকাটি করতে থাকে পরে তার সহপাঠীর একজনের দেখা হলে জানতে পারে সে পুকুরে একসাথে গোসল করেছে কিন্তু তাদের সাথে বাড়ি ফেরেনি।

পরে স্থানীয়রা শিশু রায়হানকে পুকুর থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে তবকপুর ইউনিয়ন পরিষদ(ইউপি) চেয়ারম্যান মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন”

Previous articleকলাপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
Next articleসোনারগাঁওয়ে অগ্নিকান্ডে দুইটি দোকান ভস্মীভূত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।