বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগে এক দক্ষিণ আফ্রিকা প্রবাসীর বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযুক্ত প্রবাসী যুবকের নাম মো.সাইফুল ইসলাম (৩৮) সে উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের মো.রফিক ওরফে ডুবাইওয়ালা রফিকের ছেলে এবং দক্ষিণ আফ্রিকা প্রবাসী।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক কার্তিক মজুমদার বাদী হয়ে এ অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত সাইফুল বর্তমানে দক্ষিণ আফ্রিকায় অবস্থান করছে। সেখান থেকে সে তার ব্যক্তিগত আক্রোশে বিভিন্ন মিথ্যা বানোয়াট পোস্ট করে মানুষের সম্মানহানি করে আসছে। এ ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার ৬ সেপ্টেম্বর রাত ৮টার দিকে অভিযুক্ত সাইফুল তার নিজের ফেসবুক আইডি থেকে বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য কটূক্তি করে প্রধানমন্ত্রীকে দেশ ও জাতীর কাছে হেয় প্রতিপন্ন ও সম্মান হানির চেষ্টা করে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এ এস এম মিজানুর রহমান বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

Previous articleসেনবাগে দিনমজুরের মরদেহ উদ্ধার
Next articleসোনামসজিদ স্থলবন্দর দিয়ে গত বছরের তুলনায় অনেক কমেছে গম আমদানি পরিমাণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।