বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাভূরুঙ্গামারীতে ভুয়া কাস্টমস কর্মকর্তা স্থানীয় জনতার হাতে আটক

ভূরুঙ্গামারীতে ভুয়া কাস্টমস কর্মকর্তা স্থানীয় জনতার হাতে আটক

মোঃপাভেল মিয়া: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কাস্টমস্ কর্মকর্তার পরিচয়ে ভ্যাট আদায়ের সময় স্থানীয় জনতা ১ ব্যক্তিকে আটক করেছে । আটক ওই ব্যক্তির নাম তপন কুমার দাস (৩২)। সে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের ছোট খাটামারি গ্রামের নিতাই চন্দ্র দাসের পুত্র।

গত মঙ্গলবার (৬ সেপ্টেম্বর ) সন্ধ্যায় ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের মানিককাজী ঘাটপার বাজার এলাকায় ভূয়া কাস্টমস্ কর্মকর্তা আটকের এ ঘটনা ঘটে।

জানাগেছে, তপন কুমার দাস নিজেকে জয়মনিরহাট কাস্টমস্ অফিসের কর্মকর্তা পরিচয়ে ঐদিন সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের সোনাতলী ঘাটপাড় বাজারে টিন ব্যাবসায়ী আমিনুর রহমানের দোকান ও মামুনুর রশিদ এর দোকানে গিয়ে ভ্যাটের কথা বলে ৩ হাজার টাকা দাবী করে। সে বলে এ মাসে ১হাজার ৫শ টাকা দিতে হবে এবং পরবর্তী মাসে ৩ হাজার টাকা দিতে হবে। না হলে ভ্যাট ফাঁকির অভিযোগে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এদিকে তপন কুমারের কথাবার্তায় ব্যবসায়ীদের সন্দেহ হলে স্থানীয়রা তপনকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পরে ভূরম্নঙ্গামারী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তপনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে জানতে ভূরুঙ্গামারীর জয়মনিরহাট শুল্ক গুদামের কাস্টমস কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, এই নামে অত্র অফিসে কোন কর্মকর্তা নেই।

ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন বলেন যাদের কাছে চাঁদা চেয়েছে তারা যদি কেউ অভিযোগ করে তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তবে কেউ অভিযোগ না করায় বুধবার (৭ সেপ্টেম্বর)সংশ্লিষ্ট থানা পুলিশ বাদী হয়ে নিবর্তনমূলক আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments