জয়নাল আবেদীন: রংপুরের তারাগঞ্জে ডাকাতি করার সময় ৫ ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ। রংপুর-দিনাজপুর মহাসড়ক সংলগ্ন উপজেলা পরিষদ ও ব্রাদার্স কোল্ড স্টোরেজের মাঝামাঝি সত্য নারায়ন বাণিজ্যালয় থেকে তালা ভেঙ্গে ট্রাকে পাট উঠানোর সময় তাদের আটক করে থানা পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৩টায় এ ঘটনা ঘটে।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুশান্ত কুমার সরকার বলেন, গ্রেপ্তারি পরোয়ানার আসামী ধরতে রাতে আমরা একদল পুলিশসহ হাড়িয়ারকুঠি ইউনিয়নের ডাঙ্গীরহাট এলাকায় যাই। সেখান থেকে ফেরার পথে মহাসড়ক সংলগ্ন সত্য নারায়ণ বাণিজ্যালয়ের সামনে ইঞ্জিন স্টার্ট অবস্থায় একটি ট্রাক দেখতে পাই। তখন আমাদের গাড়ির চালককে বললে চালক আমাদের গাড়িটিকে ওই ট্রাকের সামনে দাড় করায়। আমাদের উপস্থিতিতে টের পেয়ে ট্রাকে বসা চালক পালানোর চেষ্টা করলে আমি গাড়ি থেকে নেমেই প্রথমে চালককে আটক করি। এরপর ওই বাণিজ্যালয়ের ভিতর থেকে পাট বের করতে থাকা অন্যান্য ডাকাতেরা উপরের টিনের চাল ফেটে বের হয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের ধাওয়া দিয়ে আটক করা হয়। এতে পালানোর চেষ্টাকালে কয়েকজন ডাকাত সদস্য আহত হয়। আমরা পাঁচজন ডাকাত সদস্যকে আটক করতে পেরেছি। তারা আরো কয়েকজন ছিল যারা পালিয়ে যায়।

আটককৃত ডাকাত সদস্যরা হলো ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার পিরোজপুর গ্রামের মৃত শামসুদ্দিন বিশ^াসের ছেলে ট্রাক চালক সফিয়ার রহমান বরগুনা জেলার তালতলি থানার কোরালিয়া গ্রামের মৃত লতিফ হাওলাদারের পুত্র পিকআপ চালক ফেলদৌস হাওলাদার বরগুনা জেলার আমতলী থানার হলুদিয়া কলংক গ্রামের মোঃ আব্দুর রহিমের পুত্র মোঃ রুবেল একই জেলার আমতলী থানার উত্তর গোপখালী গ্রামের মৃত জয়নাল গাজীর পুত্র মহসিন গাজী এবং পটুয়াখালী জেলার গলাচিপা থানার শৈলবুনিয়া গ্রামের আব্দুস সাত্তার মৃধার পুত্র ইয়াকুব আলী । জব্দকৃত ট্রাকটিতে কোন নাম্বার প্লেট লাগানো নেই, তবে আমরা ট্রাকের মালিককে সনাক্ত করার চেষ্টা চালাচ্ছি।

ওসি আরো বলেন, ডাকাত সদস্যদের আটক করার বিষয়ে রংপুরের পুলিশ সুপার স্যার, সার্কেল এএসপি স্যার প্রয়োজনীয় দিকনির্দেশনা দিয়ে যাচ্ছেন। তিনি বলেন উর্ধতন কর্মকর্তার দিকনির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Previous articleসুনামগঞ্জে বিজিবি-বিএসএফ এর সৌজন্য সাক্ষাৎ
Next articleরাজশাহীতে সন্তানের সামনেই স্ত্রীকে হত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।