শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারংপুরে অটোরিকশার বিকল্প হিসেবে সিটি বাস চালুর উদ্যোগ গ্রহণ করা হবে: রংপুর...

রংপুরে অটোরিকশার বিকল্প হিসেবে সিটি বাস চালুর উদ্যোগ গ্রহণ করা হবে: রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার

জয়নাল আবেদীন: রংপুরে পরিবহন মালিক, শ্রমিক ও সুধীজনের সাথে ট্রাফিক ব্যবস্থাপনা বিষয়ে মতবিনিময় সভায় রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরেআলম মিনা, বিপিএম বার, পিপিএম বলেছেন নগরের যানজট নিয়ন্ত্রণকল্পে সিটি করপোরেশনসহ সরকারের সংশ্লিষ্ট অন্যান্য বিভাগের সাথে সমন্বয়পূর্বক অটোরিকশার বিকল্প হিসেবে সিটি বাস চালুর উদ্যোগ গ্রহণ করা হবে । একই সাথে নগরের ট্রাফিক ব্যবস্থায় শৃংখলা বজায় রাখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। সেই সাথে পুলিশ এবং পরিবহন মালিক-শ্রমিক পরস্পরের পরিপূরক হিসেবে কাজ করার সুবিধার্থে তিনি পরিবহন মালিক-শ্রমিক কেন্দ্রীক একটি কমিউনিটি পুলিশিং কমিটি গঠনের ঘোষণা দেন।

বৃহস্পতিবার সকাল ১১টায় রংপুর জেলা কেন্দ্রীয় বাস টার্মিনাল প্রাঙ্গনে রংপুর জেলা মোটর মালিক সমিতির সভাপতি এ কে এম মোজাম্মেল হকের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মেনহাজুল আলম। এ সময় তিনি রংপুর মহানগরীর সড়ক ও ট্রাফিক ব্যবস্থার উপর একটি সম্যক ধারণা সকলের সামনে তুলে ধরেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের আয়োজনে এবং রংপুর পরিবহন মালিক-শ্রমিক সংগঠনের সার্বিক সহযোগিতায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন উপ-পুলিশ কমিশনার মোঃ আবু বকর সিদ্দীক, রংপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: মাহবুবুল আলম তিনি তাঁর বক্তব্যে সড়ক বিভাগের উন্নয়নে সরকারের পরিকল্পনা ও চলমান কার্যক্রমের চিত্র তুলে ধরেন। রংপুর জেলা মোটর মালিক সমিতির সহ-সভাপতি আব্দুল মান্নান, মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ তাদের বক্তব্যে পরিবহন সেক্টর ও সড়কে অরাজকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ কমিশনারের প্রতি অনুরোধ জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments