শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে ভ্রাম্যমান আদালতে ৭ ব্যবসায়ীকে ৪৫ হাজার টাকা জরিমানা

সিংগাইরে ভ্রাম্যমান আদালতে ৭ ব্যবসায়ীকে ৪৫ হাজার টাকা জরিমানা

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে ৭ ব্যবসায়ীকে ৪৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা চারিগ্রাম বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. মাঈদুল ইসলাম। এসময় আবদুল্লাহর হোটেলে খাদ্য তালিকা না থাকায় ও অপরিচ্ছন্নতার কারনে ভোক্তা অধিকার আইনে ১০ হাজার টাকা ও হেমন্ত ঘোষকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে আলমগীরের হার্ডওয়ার দোকানে ডিলিং লাইসেন্স না থাকায় ৫ হাজার ও পোদ্দার পট্রির জুয়েলারি দোকানে একই অভিযোগে সাইদুর,আসাদ ও আবুল কাশেমকে ৫ হাজার করে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়াও আবু ইউসুফের মুদি দোকানে অত্যবশ্যকিয় পন্য নিয়ন্ত্রণ আইন ১৯৬৫ ধারায় মামলা ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ওই বাজারে অভিযান চলাকালীন বাজারের সকল দোকানদার সাটার বন্ধ করে পালিয়ে যায়। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. মাঈদুল ইসলামের ব্যবহৃত সরকারি মোবাইলে বার বার যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments