মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে ৭ ব্যবসায়ীকে ৪৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা চারিগ্রাম বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. মাঈদুল ইসলাম। এসময় আবদুল্লাহর হোটেলে খাদ্য তালিকা না থাকায় ও অপরিচ্ছন্নতার কারনে ভোক্তা অধিকার আইনে ১০ হাজার টাকা ও হেমন্ত ঘোষকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে আলমগীরের হার্ডওয়ার দোকানে ডিলিং লাইসেন্স না থাকায় ৫ হাজার ও পোদ্দার পট্রির জুয়েলারি দোকানে একই অভিযোগে সাইদুর,আসাদ ও আবুল কাশেমকে ৫ হাজার করে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়াও আবু ইউসুফের মুদি দোকানে অত্যবশ্যকিয় পন্য নিয়ন্ত্রণ আইন ১৯৬৫ ধারায় মামলা ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ওই বাজারে অভিযান চলাকালীন বাজারের সকল দোকানদার সাটার বন্ধ করে পালিয়ে যায়। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. মাঈদুল ইসলামের ব্যবহৃত সরকারি মোবাইলে বার বার যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

Previous articleপাবনায় আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালন
Next articleরংপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।