বাংলাদেশ প্রতিবেদক: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে(ইবি) বৃহত্তর নোয়াখালী জেলার শিক্ষার্থীদের সংগঠন নোফেল (নোয়াখালী,ফেনী,লক্ষ্মীপুর) ছাত্র কল্যাণ ফোরামের চড়ুইভাতি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(৮ সেপ্টেম্বর) সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয়ের আমবাগান ও ডায়না চত্বরে এটি অনুষ্ঠিত হয়।

নোফেল ছাত্র কল্যাণ ফোরামের সভাপতি আবদুল মতিন মেহেদীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নোফেল ছাত্র কল্যাণ ফোরামের সাবেক সাধারণ সম্পাদক আজিজুল হক পিয়াস সহ অন্যান্য সাবেক নেতৃবৃন্দ ও নোফেল ছাত্র কল্যাণ ফোরামের বিভিন্ন সেশনের প্রায় শতাধিক শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয়ের আম বাগানে একটি প্রীতি শর্টপিচ ক্রিকেট ম্যাচের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। নোফেলের নবীন সদস্য ও পুরাতন সদস্যরা দুই দলে ভাগ হয়ে ম্যাচটি সম্পন্ন করেন। ম্যাচটি জয়শুন্য ‘ড্র’ হয়।

প্রীতি ম্যাচ শেষে সকালের নাস্তা সেরে বিশ্ববিদ্যালয় ডায়না চত্বরে শুরু হয় ‘আমিই সেরা’ নামক নিজেকে প্রমাণ করার প্রতিযোগিতা। প্রত্যেকে নিজের সুপ্ত প্রতিভা দিয়ে নিজেকে সেরা প্রমাণ করার জন্য সর্বোচ্চ চেষ্টা করেন। প্রতিযোগিতা শেষে বিজয়ী তিনজনকে পুরষ্কার প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে খেলাধুলা ছাড়াও গান আড্ডা, প্রাক্তনদের পরিবেশনা, মধ্যাহ্নভোজ এবং ফটোশুট সেশন দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

এবিষয়ে নোফেলের সাধারণ সম্পাদক ফজলুল করিম শাকিল বলেন, নোফেল জেলা কল্যাণ ফোরাম সবসময়ই বৃহত্তর নোয়াখালী থেকে আগত শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে থাকে। তার ধারাবাহিকতায়ই এবার আমরা প্রায় শতাধিক শিক্ষার্থী নিয়ে চড়ুইভাতির আয়োজন করেছি। এবং ভবিষ্যতেও নোফেলের এমন ধারা চলমান থাকবে।

Previous articleফুলবাড়ীতে আপত্তিকর অবস্থায় নারীসহ প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আটক
Next articleডিবি পুলিশ পরিচয়ে ঈশ্বরদীর ব্যবসায়ীর ১১ লাখ টাকা ছিনতাই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।