শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাডিবি পুলিশ পরিচয়ে ঈশ্বরদীর ব্যবসায়ীর ১১ লাখ টাকা ছিনতাই

ডিবি পুলিশ পরিচয়ে ঈশ্বরদীর ব্যবসায়ীর ১১ লাখ টাকা ছিনতাই

স্বপন কুমার কুন্ডু: ডিবি পুলিশ পরিচয়ে ঈশ্বরদীর চাল ব্যবসায়ীর কাছ থেকে ১১ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভুক্তভোগী জয়নাল আবেদীন ঈশ্বরদী থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, বুধবার রাতে টাঙ্গাইলের করোটিয়া বাইপাস এলাকায় হ্যান্ডকাপ পড়িয়ে চোখ মুখ বাঁধা অবস্থায় ব্যবসায়ী জয়নালকে মাইক্রোবাস থেকে ফেলে দেয়া হয়। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে।

পুলিশ জানায়, বুধবার অগ্রণী ব্যাংক দাশুড়িয়া শাখা থেকে ১০ লাখ ৭০ হাজার টাকা তুলে ব্যবসায়ী জয়নাল আবেদীন উত্তরা ব্যাংক ঈশ্বরদী শাখায় জমা দিতে মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন। পথে মুলাডুলি ইউনিয়নের ঢুলটি বহরপুর এলাকায় পৌঁছালে একটি সাদা মাইক্রোবাস তার গতিরোধ করে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে তুলে নিয়ে যায়।

উপজেলা চালকল মালিক গ্রুপের সভাপতি জুলমত হায়দার জানান, ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনাটি তদন্ত করে অপরাধীদের দ্রুত গ্রেফতার করতে হবে। এঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশী তদন্ত করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments