শফিকুল ইসলাম/আতিউর রাব্বী: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুরে ফ্লেক্সিলোডের এক ব্যবসায়ীর মাথা থেতলানো লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৯ সেপ্টস্বর) সকালে কাঁনচপাড়া গ্রামের ফসলিমাঠের একটি ধানখেত থেকে তাঁর রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, ইট দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। নিহত ফ্লেক্সিলোডের ব্যবসায়ীর নাম আশরাফুল ইসলাম (৩২)। তিনি কাঁনচপাড়া গ্রামের সামছুল হকের ছেলে। তিলকপুর রেলস্টেশনে তাঁর ফ্লেক্সিলোডের দোকান রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আশরাফুল ইসলাম প্রতিদিন রাত আটটার পর দোকান বন্ধ করে বাড়িতে ফিরতেন। তিনি বৃহস্পতিবার রাতে আর বাড়িতে ফিরেননি। শুক্রবার সকাল ছয়টার দিকে একব্যক্তি ফসলি মাঠে কাজ করতে যাওয়ার সময় ধানখেতে রক্তাক্ত একটি মরদেহ পড়ে থাকতে দেখেন। তিনি মাঠ থেকে এসে গ্রামের লোকজনকে ঘটনাটি জানান। এরপর গ্রামের লোকজন ও স্বজনেরা গিয়ে আশরাফুলের লাশটি শনাক্ত করেন। তাঁরা থানা পুলিশকে ঘটনাটি জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নিহতের মাথা থেতলে গেছে। গলায় কাপড় পেঁচানো ছিল।

গ্রামবাসীদের একটি সূত্র জানায়, বৃহস্পতিবার রাত আটটার পর আশরাফুল দোকান বন্ধ করে সরাসরি বাড়ির আগে তিলকপুর মহাবিদ্যালয়ের আসেন। তাঁকে কলেজের শহীদ মিনারে বসে মুঠোফোনে কথা বলতে দেখেছেন। প্রেমঘটিত ব্যাপারে হত্যাকান্ডের ঘটতে পারে বলে তাঁদের ধারণা। নিহত আশরাফুলের ছোট ভাই মামুনুর রশিদ কাঁদতে-কাঁদতে বলেন, আশরাফুল ভাই বাড়িতে ফিরছিলেন না। তখন রাত দশটার দিকে আমাদের বড় ভাই দোলোয়ার হোসেন আশরাফুলের মুঠোফোনে কল করছিল। তখন আশরাফুল বড় ভাই দোলোয়ার হোসেনকে বাড়িতে আসার কথা বলেছিলেন। এরপর আর মুঠোফোনে কথা হয়নি। আমরা শুক্রবার সকালে ঘুম থেকে উঠে শুনি আশরাফুলের রক্তাক্ত লাশ ধানখেতের পড়ে আছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, আশরাফুল ইসলাম তিলকপুর রেলস্টেশনে ফ্লেক্সিলোডের দোকান করতেন। তিনি বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে আর বাড়িতে ফিরেননি। শুক্রবার সকালে গ্রামের মাঠের ধানখেতে তাঁর রক্তাক্ত লাশ পাওয়া যায়। ওসি জানান, দুর্বৃত্তরা ইট দিয়ে আশরাফুলের মাথা থেতলে দিয়েছে। হত্যার কারণ এখনো স্পষ্ট নয়। তবে প্রেমঘটিত ব্যাপারে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে বলে বলে গ্রামের লোকজন পুলিশকে জানিয়েছে।

Previous articleমুন্সীগঞ্জে পুলিশের পোশাক পরে ব্যবসায়ীর ৫০ ভরি স্বর্ণ লুট
Next articleরানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুতে বাংলাদেশে ৩ দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।