জয়নাল আবেদীন: শুক্রবার থেকে রংপুর লেডিস ক্লাবের পরিচালনায় ‘চারুতা’ চারুকলা শিখন একাডেমির আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হলো। রংপুর লেডিস ক্লাবের পরিচালনায় ‘চারুতা’ চারুকলা শিখন একাডেমি রংপুরের শিশুদের প্রতিভা বিকাশে এবং সৃজনশীল করে গড়ে তুলতে সাহায্য করবে।

রংপুরের শিশুরা এই একাডেমিতে চিত্রাঙ্কনের মাধ্যেম তাদের নিজেদের মেধা ও মননের বিকাশ ঘটাবে। সকাল ১১টায় বিভাগীয় প্রশাসন পরিবার পত্নী লুবনা আফরোজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে ফিতা কেটে আকিঁ বুকি দিয়ে এই একাডেমির উদ্ধোধন করেন ।রংপুর জেলা প্রশাসন পত্নী নাজিরা বানুর সভাপতিত্বে লেডিস ক্লাবের ওই অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন রংপুর বিভাগীয় কমিশনার মো: সাবিরুল ইসলাম জেলার সেবক জেলা প্রশাসক মোঃ আসিব আহসান ।

অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে শিশুদের মাঝে পুরস্কার প্রদান করা হয় । এসময় রংপুর লেডিস ক্লাবের সদস্য স্থানীয় সরকারের উপ পরিচালক জিলুফা সুলতানা,জেলা প্রশাসন ও বিভাগীয় প্রশাসনের সদস্য, অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু, বিশিষ্ট লেখক কবি দিলরুবা শাহাদৎ মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট জাকিয়া সুলতানা চৈতী, বিশিষ্ট সংগীত শিল্পী রওশন আরা সোহেলী, মহিলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক চায়না রহমান, সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Previous articleটাঙ্গুয়ার হাওর পরিদর্শনে আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগের বিচারপতিগন
Next articleরাজশাহীতে অনুমোদনহীন এনজিওর ম্যানেজার গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।