লিটন মাহমুদ: মুন্সীগঞ্জের শ্রীনগরে শিক্ষকের যৌন হয়রানীর প্রতিবাদে প্রাক্তন শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শ্রীনগরের রাঢ়ীখাল ইউনিয়নে স্যার জগদিশ চন্দ্র বসু ইনিস্টিটিউশন কলেজের অধ্যক্ষ ফরহাদ আজিজ ও সহকারী প্রধান শিক্ষক মোঃ মোশারফ হোসেন কতৃক ছাত্রীদের যৌন হয়রানী ও আপত্তিমূলক কথা বলায় প্রতিষ্ঠানটির প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা দ্বিতীয় দফায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন।

শুক্রবার সকাল সাড়ে ৯ থেকে সাড়ে ১০ টা পর্যন্ত শ্রীনগর-দোহার সড়কে প্রতিষ্ঠানটির মূল ফটকের সামনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন করা হয়। এ সময় অভিভাবক ও ইউনিয়ন আওযামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরাও অংশ গ্রহন করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র ৭১ ব্যাচের আব্দুর রশিদ খান, ৭০ ব্যাচের কবি ঢালী আমিরুল ইসলাম, সাবেক ম্যানেজিং কমিটির সদস্য আহমেদ আলী ঢালী, সাবেক ম্যানেজিং কমিটির সদস্য মোঃ রেজাউন হোসেন ঢালী, অভিভাবক তাইজুল ইসলাম সিকদার, ছাত্রী তানহা ইসলাম তনিমা, প্রাক্তন ছাত্র পাভেল শেখ, টিপুসহ আরো অনেকেই।

এ সময়ে আন্দোলনরত প্রাক্তন শিক্ষার্থীরা মুল অভিযুক্ত শিক্ষক মোশাররফ হোসেন ছাড়াও প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ফরহাদ আজিজের অপসারণের দাবী তোলেন। এর আগে গেলো ১১ সেপ্টেম্বর সকালে একই দাবীতে প্রতিষ্ঠানটির ছাত্র ছাত্রীরা ক্লাস বর্জন করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছিলো।

Previous articleভুটানকে বড় ব্যবধানে হারিয়ে সাফের ফাইনালে বাংলাদেশ
Next articleলাইসেন্সবিহীন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান চালানো যাবে না: স্বাস্থ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।