বাংলাদেশ প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ায় একটি গণপরিবহনে (বাস) চল্লিশ বছর বয়সী এক নারীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের ঘটনায় নজরুল ইসলাম (২৬) ও কেফায়েত উল্লাহ তামিম (২১) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। এর আগে গত শনিবার রাতে পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের মধ্যে নজরুল ইসলাম নরসিংদী জেলার শিবপুর উপজেলার ঘাশিরদিয়া গ্রামের মোখলেছুর রহমানের ছেলে ও কেফায়েত উল্লাহ তামিম ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়য়নের বিয়াল্লিশ্বর গ্রামের তাজুল ইসলামের ছেলে। তাদের মধ্যে নজরুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া এক্সপ্রেস প্রা: লি: নামক পরিবহনের একটি বাসের চালক ও তামিম বিয়াল্লিশ্বর এলাকায় অবস্থিত তামিম টিম্বার মিলের মালিকের ছেলে।

পুলিশ জানায়, গত শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়া এক্সপ্রেস প্রা: লি: নামক পরিবহনের একটি বাস পার্কিং করা অবস্থায় বাসের মধ্যে ওই নারীকে তিনজন সংঘবদ্ধভাবে ধর্ষণ করে। এরপর তারা ওই নারীকে বিয়াল্লিশ্বর এলাকায় অবস্থিত তামিম টিম্বার মিলে নিয়ে পুনরায় ধর্ষণ করে।

এ ঘটনায় ভিকটিম শনিবার ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় তিনজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে পুলিশ শনিবার রাতে দুই যুবককে গ্রেফতার করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: এমরানুল ইসলাম বলেন, রোববার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। অপর আসামিকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Previous articleরানি দ্বিতীয় এলিজাবেথকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শেষ শ্রদ্ধা
Next articleরাজশাহীতে ভোটের প্রচারে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার নারী সদস্য প্রার্থী, গ্রেপ্তার ৫
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।