বাবুল আকতার: নওগাঁর সাপাহারে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে আসন্ন শারদীয় দুর্গাপূজার আগাম শুভেচ্ছা ও মতবিনিময় করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

এসময় মন্ত্রী মন্দির কমিটির সভাপতিদের উদ্দেশ্যে বলেন, যদি সম্ভব হয় তাহলে প্রতিটি পূজামন্ডব সিসি ক্যামেরার আওতায় আনার এবং মাদক সেবন না করার পরামর্শ প্রদান করেন এর পরেও যদি কেউ মাদক সেবন করে পূজামন্ডপে বিশৃঙ্খা সৃষ্টি করে এর জন্য আইন শৃঙ্খলা বাহিনীদের নির্দেশ দিয়েছেন তাদের আইনের আওতায় এনে শাস্তি প্রদান করতে।

এবারে এই উপজেলা ১৭টি পূজামন্ডবে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি তদন্ত) হাবিবুর রহমান হাবিব,সদর ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলাম,উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ সহ উপজেলার সকল পূজামন্ডবের সভাপাতি সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

Previous articleলন্ডনে বাকিংহাম প্যালেসে রাজার অভ্যর্থনায় প্রধানমন্ত্রীর যোগদান
Next articleমাইজদীতে হাসপাতালের প্যাথলজি সেন্টারে মেয়াদ উত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার, ৫০ হাজার টাকা জরিমানা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।