মাসুদ রানা রাব্বানী: রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলা মামলা মামলায় বিএমডিএ’র দুই কর্মচারী গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় রাজশাহীর আরএমপি রাজপাড়া থানা পুলিশ রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সোমবার (১৯ সেপ্টেম্বর) ভোরে তাদের রাজশাহী নিয়ে যাওয়া হয়েছে। গ্রেফতাররা হলেন- এজাহারভুক্ত আসামি বিএমডিএ’র ভা-াররক্ষক মো. জীবন ও গাড়িচালক সবুর। রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক জানান, ঢাকা থেকে গ্রেফতারের পর তাদের রাজশাহী নিয়ে আসা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সোমবার দুপুরে তাদের কোর্টে চালান দেওয়া হয়েছে। এর আগে গত ৫ সেপ্টেম্বর পেশাগত দায়িত্ব পালনের সময় লাইভ চলাকালে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ-বিএমডিএ কার্যালয়ে কর্মকর্তা-কর্মচারীদের সংঘবদ্ধ হামলার শিকার হন এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপারসন রুবেল ইসলাম।

এ হামলার ঘটনায় গত ৫ সেপ্টেম্বর রাতেই মহানগরীর রাজপাড়া থানায় বিএমডিএ’র নির্বাহী পরিচালক আব্দুর রশিদকে প্রধান আসামি করে সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮/১০ জনের নামে মামলা দায়ের করা হয়। পরে ১৩ দিন পরে তাদের গ্রেফতার করলো পুলিশ।

Previous articleতাহিরপুরে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম সভা অনুষ্ঠিত
Next articleরাজশাহীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।