মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে রিতা বেগম (৩৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে মহানগরীর চন্দ্রিমা থানাধীন ছোট বনগ্রাম উত্তর পাড়া এলাকার তার স্বামীর বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। সে ওই এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী।

গৃহবধূর স্বামী আনোয়ার হোসেনের দাবি, রোববার (১৮ সেপ্টেম্বর) রাতের যে কোনো সময় রিতা বেগম ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে অত্মহত্যা করেছে। তিনি পুলিশকে জানিয়েছেন, রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৫টার পর তার মেয়ে প্রাইভেট পড়তে যায়। এরপর রাত ৮টার দিকে বাসায় এসে তিনি দেখেন মেইন গেটে তালা দেওয়া। বাইরে থেকে অনেক ডাকাডাকি করার পরও কোনো সাড়া-শব্দ না পেয়ে প্রতিবেশী শরীফ মিয়ার সহযোগিতায় তালা ভাঙে বাড়ির ভেতর ঢোকেন। এ সময় তার শয়কক্ষে গিয়ে দেখা যায় সিলিংয়ের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় স্ত্রী রিতার মরদেহ ঝুলে আছে।

মহানগরীর চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। সোমবার সকালে ময়নাতদন্ত শেষে গৃহবধূর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে গৃহবধূ আত্মহত্যা করেছে। তবে বিষয়টি পুরোপুরি নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। ময়নাতদন্তে রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানানো হবে বলেও জানান ওসি।

Previous articleসাংবাদিকের ওপর হামলা মামলায় বিএমডিএ’র দুই কর্মচারী গ্রেফতার
Next articleলোক দেখানো আন্দোলনের প্রতিযোগিতা করছে বিএনপি: কৃষিমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।