মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কুয়াকাটায় হানিমুনে এসে মারধরের স্বীকার হয়েছেন মনিরুল ইসলাম নামের এক পর্যটক। এসময় হামলাকারীদের সঙ্গে পালিয়ে যায় তার নববধু। মঙ্গলবার রাত সাড়ে এগারোটার দিকে কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট সংলগ্ন ফ্রাই মার্কেটের পাশে এ ঘটনা ঘটে। বর্তমানে মনির বরগুনা সদর হাসাপাতালে ভর্তি রয়েছেন।

পর্যটক মনির জানান, তিনি দীর্ঘদিন সিঙ্গাপুর প্রবাসী ছিলেন। দেশে আসার পরে গত শুক্রবার পারিবারিকভাবে রগুনার ধলুয়া ইউনিয়নের হারুন-অর-রশিদের মেয়ে নুরে জান্নাকে বিয়ে করেন। পরে মঙ্গলবার বিকেলে তারা হানিমুনে এসে কুয়াকাটার আবাসিক হোটেল তাজে উঠেন। রাতে তার অনিচ্ছাস্বত্তেও স্ত্রী তাকে সৈকতের ফ্রাই মার্কেট পেরিয়ে অন্ধকারে নিয়ে গেলে হঠাৎ চার পাঁচজন দুর্বৃত্ত তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় মনির বাঁচার চেষ্টা করলেও কোনো প্রকার ডাক চিৎকার ছাড়াই তার স্ত্রী হামলাকারীদের সঙ্গে পালিয়ে যায়।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের পুলিশ পরিদর্শক হাসনাইন পারভেজ জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে মারধরের স্বীকার পর্যটককে উদ্ধার করি। তার শরীরে আঘাতের চিহ্ন লক্ষ করা গেছে। পরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Previous articleপাঁচবিবিতে আন্তর্জাতিক শান্তি দিবস পালিত
Next articleকোরআন ধর্মগ্রন্থ, গীতা নয়: কর্নাটকের শিক্ষামন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।