বাংলাদেশ প্রতিবেদক: নীলফামারীর সৈয়দপুরে বাড়ির পাশের ডোবায় পড়ে আপন দুই ভাইয়ের দুই শিশুসন্তানের মৃত্যু হয়েছে। শিশু দুটি হলো সাজিদ হোসেন (১৭ মাস) ও তুহিন ইসলাম (১৬ মাস)।

সাজিদ সবজি বিক্রেতা সাদ্দাম হোসেনের ছেলে এবং তুহিন কৃষক আবুল হোসেনের ছেলে।

বুধবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী গ্রামের দলবাড়ীপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ড মেম্বার আবুল কালাম আজাদ কালা বলেন, সাজিদ ও তুহিন চিপস খেতে খেতে বাড়ির পেছনে খোলা জায়গায় খেলছিল। একপর্যায়ে পরিবারের সবার অজান্তে বাড়ির পাশে ডোবার পানিতে পড়ে ডুবে যায়।

পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর তুহিনের মা তারফা বেগম ডোবার পানিতে তাদের ভাসতে দেখে। পরে স্থানীয়রা মিলে দুজনকে উদ্ধার করে দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুদের মৃত ঘোষণা করেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর এবং এই ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

Previous articleসোনারগাঁওয়ে প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের মামলায় যুবকের ১০ বছর কারাদণ্ড
Next articleচোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।