পাভেল মিয়া: কুড়িগ্রাম জেলা পুলিশের মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে নাগেশ্বরী থানা পুলিশ ১০০ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী পরিবারের দুই সদস্যকে আটক করেছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরী থানা পুলিশ কর্তৃক থানার সন্তোষপুর ইউনিয়নের ধনীগাগলা হীরারকুটি গ্রামে পারিবারিকভাবে মাদক ব্যবসায়ের সাথে যুক্ত জেমি খাতুন ও মোছাঃ জয়গুন বেওয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে।
এ সময় জেমি খাতুন ও জয়গুন বেওয়ার বাড়িতে বিশেষ ব্যবস্থায় ঘরের চালের টুইয়ের ভিতর রাখা ১০০ বোতল ফেন্সিডিল জব্দ করে ও ব্যবসায় জড়িত থাকার দায়ে মোছাঃ জেমি খাতুন, মোছাঃ জয়গুন বেওয়াকে গ্রেফতার করা হয়।

ধনীগাগলা হীরার কুটি গ্রামের অত্যন্ত সুচতুর এই পরিবার দীর্ঘদিন ধরে অত্র এলাকায় মাদকের ব্যবসা করে আসছে বলে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাগেশ্বরী থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ তামবিরুল ইসলাম বলেন, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম এর পক্ষ থেকে জানানো হয়, শুধু সংঘটিত অপরাধ দমনই নয়, নিয়ন্ত্রন, তদন্ত সহ অপরাধ নিবারনে সার্বক্ষণিক ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ।

Previous articleমহিপুরে নানা অয়োজনে উদযাপিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন
Next articleহাতীবান্ধায় যৌতুকের জন্য গৃহবধুকে নির্যাতন, থানায় লিখিত অভিযোগ দায়ের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।