শাহীন আলম: লালমনিরহাটের হাতীবান্ধায় যৌতুকের টাকার জন্য শশুর শাশুড়ি ও স্বামীর অমানুষিক নির্যাতনের শিকার হলেন এক গৃহবধূ। জানা যায় সোমবার রাতে উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের প্রান্নাথ পাটিকাপাড়া এলাকায় শরিফা খাতুন নামের ওই গৃহবধূ নির্যাতনের শিকার হয়েছে।

এ বিষয়ে ওই গৃহবধু হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে ২০০৮ সালে প্রান্নাথ পাটিকাপাড়া এলাকার ছপিয়ার রহমানের ছেলে আসাদুজ্জামানের সাথে বিয়ে হয় শরিফা খাতুনের, কিন্তু বিয়ের পর যৌতুকের টাকার জন্য শারিরিক ও মানুষিক নির্যাতন চালিয়ে আসছে স্বামী আসাদুজ্জামান শশুড় ছপিয়ার ও শাশুড়ী ফরিদা বেগম।

সোমবার রাতে আবার ও যৌতকের জন্য ভুক্তভোগী শরিফা খাতুনকে বেধরক মারধর করেন শশুর ছপিয়ার রহমান শাশুড়ী ফরিদা বেগম ও স্বামী আসাদুজ্জামান।

মারধরের কারনে গুরুতর অসুস্থ হয়ে পরেন শরিফা, পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। এ ঘটনায় ন্যায় বিচার চেয়ে স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করছেন ভুক্তভোগীর পরিবার সহ এলাকাবাসী। ভুক্তভোগী শরিফা খাতুন বলেন বিয়ের পর থেকে আমার শশুর শাশুড়ি ও স্বামী অমানুষিক নির্যাতন চালাতো। অভিযোগের বিষয়ে নির্যাতনকারী ছপিয়ার রহমানের সাথে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি। এবিষয়ে হাতীবান্ধা থানা অফিসার্স ইনচার্জ শাহাআলম বলেন একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

Previous articleনাগেশ্বরীতে ১০০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক
Next articleমুক্তিযোদ্ধা কোটার সুবিধা পেতে স্ত্রীকে বানিয়েছেন বোন, একই নামের আইডি দিয়ে চাকুরী করেন দুই ভাই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।