শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এমপির পরিদর্শণ

পাঁচবিবিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এমপির পরিদর্শণ

প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবি মহীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরির্দশন করেন জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু।

বৃহস্প্রতিবার দুপুরে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা শেষে তিনি এই পরিদর্শণ করেন। পরিদর্শণে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ঘুরে ঘুরে রোগীদের খোঁজ খবর নেন তিনি ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সোলাইমান মেহেদী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল, থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মিছির উদ্দিন মন্ডল, মেডিকেল অফিসার ডিজিজ কন্ট্রোল ডাঃ হুসনিয়ারা পারভীনসহ বিভিন্ন হাসপাতালের কর্মকর্তা, নার্স এবং আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। এইদিন হাসপাতালে রোগীদের জন্য আলট্রাসোনোগ্রাম ও নামাজ ঘর এবং হাসপাতালের সৌন্দর্য বৃদ্ধির জন্য বঙ্গবন্ধু ফোয়ারার উদ্বোধন করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments