বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে যুবলীগ নেতা জহির উদ্দীন খসরুর পূজা মণ্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান

মুলাদীতে যুবলীগ নেতা জহির উদ্দীন খসরুর পূজা মণ্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন যুবলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক জহির উদ্দীন খসরু। তিনি গতকাল বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার ১২টি পূজা মণ্ডপ পরিদর্শন করেন।

এসময় তিনি সনাতন ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পূজা মণ্ডপে আর্থিক অনুদান প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, সফিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম মুন্সী, বাটামারা ইউনিয়ন চেয়ারম্যান সালাহ উদ্দীন অশ্রু, চরকালেখান ইউনিয়ন চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম সরদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন হাওলাদার, যুবলীগ নেতা আব্দুল আজিজ মোল্লা, রাজু মোল্লা, উপজেলা ছাত্রলীগ নেতা জাবেদ রাড়ী প্রমুখ।

মুলাদী বন্দর পূজা মণ্ডপের সভাপতি রামকৃষ্ণ বণিক বলেন, এবছর শ্রী শ্রী রাধা গোবিন্দ জিউর আশ্রম, তেরচর দত্ত বাড়ি, বড়ইয়া কাজিরচর ম-ল বাড়ি, চরকালেখান নোমরহাট পুজা ম-পসহ উপজেলার ১২টি মণ্ডপে পূজা উদযাপিত হচ্ছে। যুবলীগ নেতা জহির উদ্দীন খসরু পূজা মণ্ডপগুলোতে অর্ধ লক্ষাধিক টাকা প্রদান করেছেন।

কেন্দ্রিয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহির উদ্দীন খসরু বলেন, বাংলাদেশে আমরা ধর্ম-বর্ণ ভেদাভেদ ভুলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা নির্মাণে কাজ করে যাচ্ছি। আমাদের রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী প্রজন্মের জন্য একটি নিরাপদ ও সাম্প্রদায়িকতা মুক্ত দেশ উপহার দিয়ে যেতে চাই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments