রংপুর টাউন হলে রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

জয়নাল আবেদীন: রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের অভিষেক অনুষ্ঠানে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন । রংপুরে শ্রমিকদের প্রতি যে মালিকদের বৈষম্য রয়েছে সেটি দুর করতে হবে । ব্যবসায়ি ও কর্মচারিদের স্বার্থ সংরক্ষনের জন্য ব্যবসায়ি সমিতি এবং রংপুরের সুশীল সমাজ এক সঙ্গে কাজ করার আহবান জানান তিনি ।

শুক্রবার রাতে রংপুর টাউন হল মঞ্চে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি । মেয়র বলেন কথায় কথায় শ্রমিক ছাটাই মেনে নেয়া হবেনা । তিনি বলেন দোকান মালিক ও কর্মচারি ভাই ভাই সবার মধ্যে শান্তি চাই । অনুষ্ঠানে শ্রমিকদের পক্ষ থেকে হাসপাতালের দাবি জানানো হয় ।

রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ জাহেরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ মজাহারুল ইসলাম মন্টুর সঞ্চালনায় অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুরের ভবিষ্যত সংগঠক তরুন সমাজ সেবক ও সামাজিক মানবিক নেতা মোঃ তানভীর হোসেন আশরাফি, রংপুর মেট্রোপলিটন চেম্বারের সভাপতি রেজাউল ইসলাম মিলন, বাংলাদেশ দোকান মালিক সমিতি রংপুর জেলার সভাপতি মোঃ আলতাফ হোসেন, বাংলাদেশ দোকান মালিক সমিতি রংপুর মহানগর সভাপতি মোঃ আশরাফুদ্দৌলা আরজু, বাংলাদেশ দোকান মালিক সমিতি রংপুর জেলার সাধারণ সম্পাদক মোঃ লিটন পারভেজ, যূগ্ম সম্পাদক মোঃ আলমগীর হোসেন আলম, বাংলাদেশ দোকান মালিক সমিতি রংপুর মহানগর সিনিয়র সহ-সভাপতি মোঃ মফিজার রহমান চাঁন, সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদিন, বিশিষ্ট ব্যবসায়ী রোটারীয়ান মোঃ এমদাদ হোসেন, ইস্পাহানী চা এর রংপুর বিভাগীয় রিজিওনাল ম্যানেজার শাহাদত হোসেন, সালেক মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন, সিটি বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক আলী হোসেন ছোট বাবু।

এ সময় রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের নব-নির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দ এবং শাখা কমিটির নেতৃবৃন্দের পুষ্পমাল্য ও ক্রেষ্ট দিয়ে অভিষিক্ত করা হয়। সেই সাথে অনুষ্ঠানের সম্মানিত অতিথি রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শাহাবুদ্দিনকে আজীবন সদস্য ও সম্মাননা প্রদান করা হয়।

Previous articleপীরগঞ্জে আমন মৌসুমে আগাম জাতের ধান কাটা মাড়াইর ধুম
Next articleনুসরাত হত্যা মামলায় আসামিদের মুক্তির দাবিতে স্থানীয় আওয়ামী লীগের মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।