জয়নাল আবেদীন: নানান আয়োজনে রংপুর জেলা জাতীয় শ্রমিকলীগের ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে । দিবসটি উপলক্ষে সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ১১ টায় কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি এবং বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন ও সংক্ষিপ্ত আলোচনা সভা সহ বিভিন্ন কর্মসুচী পালন করা হয়।

বুধবার নগরীর বেতপট্টিস্থ জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্প মাল্য অর্পন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় রংপুর জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি আব্দুস সালাম সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন রংপুর জেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা জাতীয় শ্রমিকলীগের সহ সভাপতি আশরাফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ শাহীন, খন্দকার আকমল, বাংলাদেশ ব্যাংক রংপুর এর এমপ্লোয়িজ এসোসিয়েশন শাখার সাধারণ সম্পাতক আব্দুল্লাহ আল মামুন, জেলা যুবলীগের সদস্য শেখ মাহাবুব নাসির টুটুল, সহ জাতীয় শ্রমিক লীগের পীরগঞ্জ, বদরগঞ্জ, গংগাচড়া, হারাগাছ উপজেলার নেতৃবৃন্দ।

Previous articleরংপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত
Next articleপাঁচবিবিতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।