মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে এক নারীকে ফাঁকা বাড়িতে একা পেয়ে শ্লীলতাহানির অভিযোগে তিন যুবকে গ্রেফতার করেছে থানা পুলিশ । ভুক্তভোগী ওই নারীর পিতা বাদী হয়ে শনিবার (১৫ অক্টোবর) সকালে সিংগাইর থানায় মামলা করেন। ওইদিন দুপুরে আসামীদের গ্রেফতার করে মানিকগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বলধারা ইউনিয়নের বড়বাঁকা গ্রামের ইদ্রিস আলীর পুত্র ইমন (২৩), জহিরুল ইসলামের পুত্র রিফাত(১৮) ও মৃত অছিমুদ্দিনের পুত্র জসিম (২৯)।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভিকটিমকে শুক্রবার বিকেলে বাড়িতে একা পেয়ে অভিযুক্ত ওই ৩ যুবক মিলে শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় ওই নারী কৌশলে ছুঁটে গিয়ে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এ সময় অভিযুক্তরা পালিয়ে যায়। ঘটনাটি জানাজানি হলে পরে এলাকার মাতব্বরা ঘটনাটি ধামাচাপা দিতে ও মিমাংসার কথা বলে শনিবার সকালে জড়িত ইমন,রিফাত ও জসিমকে ডেকে আনে। এ সময় উত্তেজিত জনতা জসিমকে বেধড়ক মারধর করে। অপর দু’জন পাশ্ববর্তী ঘরে আশ্রয় নেয়। এ বিষয়ে খবর পেয়ে থানা পুলিশ ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসার সময় বিক্ষুদ্ধ জনতা পুলিশের গাড়ি লক্ষ্য করে ঢিল ছুঁড়ে। এ ঘটনায় জনৈক পৌর কাউন্সিলরকেও লাঞ্চিত করা হয়। অভিযুক্ত রিফাতের পিতা জহিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন। এ ঘটনায় ওই নারীর পিতা বাদী হয়ে সিংগাইর থানায় মামলা করেন।

পুলিশ আসামীদেও দুপুওে মানিকগঞ্জ আদালতে পাঠান। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আবুল হোসেন বলেন, আটককৃত ৩ জনকে কোর্টে চালান করা হয়েছে। ভিকটিমকে ২২ ধারার জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম মোল্যা বলেন, ঘটনাটি দুঃখজনক। উত্তেজিত জনতা পুলিশের গাড়ীতে নয় , আসামীদের লক্ষ্য করে ঢিল ছুঁড়েছে।

Previous articleনির্বাচনকালীন সরকার অসাংবিধানিক ও অবমাননাকর: ব্রাজিলের রাষ্ট্রদূত
Next articleচাঁদাবাজি মামলায় দুর্ধর্ষ সন্ত্রাসী নজরুল গ্রেফতার হওয়ার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হুমকি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।