বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
Homeসারাবাংলাসিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ভিপি আব্দুর রহিম বিজয়ী

সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ভিপি আব্দুর রহিম বিজয়ী

বিমল কুন্ডু: সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ৭ নং ওয়ার্ডের শাহজাদপুর অঞ্চলে সদস্য পদে উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য ও যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ভিপি আব্দুর রহিম ( তালা মার্কা) ৭৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইকবাল হোসেন নয়ন (অটোরিক্সা) পেয়েছেন ৪৬ ভোট।

আজ সোমবার (১৭অক্টোবর) শাহজাদপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল ৯টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। শাহজাদপুর উপজেলার ৯ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে গঠিত ৭ নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ১৩৩ জন। এদের মধ্যে সকল ভোটারই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এদিকে, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করার লক্ষে ভোট কেন্দ্র ও সংশ্লিষ্ট এলাকায় বিজিবি, র‌্যাব ও পুলিশের পাশাপাশি দুইজন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত দায়িত্ব পালন করেন। মোট ৭ জন প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোটগ্রহণ শেষে বিকেল পৌনে ৩ টার দিকে প্রিজাইডিং অফিসার মো: ইউসুফ আলি ফলাফল ঘোষনা করেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী অপর প্রার্থীদের মধ্যে কেএম নাসির উদ্দীন ( ঘুড়ি) ০১, সেলিম আকতার (বৈদ্যুতিক পাখা) ০৩, মাজেদ আলী (টিউবওয়েল) ০৪, মিজানুর রহমান ০০ এবং সাহেব আলী ০০ ভোট পেয়েছেন। ২ টি ভোট বাতিল বলে গন্য হয়েছে বলে প্রিজাইডিং অফিসার জানান। এদিকে নির্বাচনকে ঘিরে এলাকাজুড়ে উত্তেজনা বিরাজ করলেও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

বিজয়ী প্রার্থী আব্দুর রহিম ( ভিপি রহিম) নির্বাচন শান্তিপূর্নভাবে সম্পন্ন হওয়ায় দলীয় নেতৃবৃন্দ, ভোটার, সমর্থক ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments