আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে সড়কের পাশ থেকে রক্তাক্ত অবস্থায় মালা (৩২) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৯ অক্টোবর) ভোরে ভূঞাপুর- তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের উপজেলার অর্জুনা ইউনিয়নের তারাই কবরস্থানের পাশ থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

ধারনা করা হচ্ছে ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। নিহত মালা জগৎপুড়া গ্রামের তারা খানের মেয়ে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মোবারক নামে এক অটোরিকশার চালককে আটক করা হয়েছে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় মালা খাতুন নিজ বাড়ি থেকে গোপালপুর উপজেলার নলিন বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এসময় সে মোবারকের সিএনজিতে আরোহন করে। রাতে সে আর বাড়ি ফিরেনি। পরে স্থানীয় লোকজন বুধবার ভোরে ভূঞাপুর- তারাকান্দি সড়কের তারাই কবরস্থানের পাশে মালাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, মালা নামের এক নারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিক তদন্ত চলছে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা। ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মোবারক হোসেন নামে সিএনজি অটোচালককে আটক করা হয়েছে।

Previous articleকলাপাড়ায় অপপ্রচারের অভিযোগে আ.লীগের সংবাদ সম্মেলন
Next articleরাজশাহীতে চলতে পথে পথে চাঁদা দিতে হয় সিএনজি চালকদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।