শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় অপপ্রচারের অভিযোগে আ.লীগের সংবাদ সম্মেলন

কলাপাড়ায় অপপ্রচারের অভিযোগে আ.লীগের সংবাদ সম্মেলন

এস কে রঞ্জন: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকার ও দলীয় ক্লীন ইমেজের ব্যক্তিদের প্রশ্নবিদ্ধ করতে জামায়াত বিএনপির একটি চক্র বিভিন্ন ধরনের ষড়যন্ত্র ও চক্রান্ত শুরু করেছে। এরই অংশ হিসেবে বিভিন্ন গণমাধ্যমে দল ও স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমানকে নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে। এ অপপ্রচারের বিরুদ্ধে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সংবাদ সম্মেলন করেছেন।

বুধবার (১৯ অক্টোবর) সকাল ১০ টায় কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান মিলনায়তনে এ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার। লিখিত বক্তব্যে তিনি বলেন, স্থানীয় এমপি, আওয়ামী লীগ ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা সংবাদকর্মীদের কাছে মিথ্যা স্বাক্ষী ও অসত্য তথ্য দিয়ে এ জনপদের জনপ্রিয় এমপি আলহাজ্ব অধ্যক্ষ মহিব্বুর রহমানের বিরুদ্ধে সমুদ্র, সাগর ও সাগরের পানি বিক্রি শিরোনামে সংবাদ পরিবেশন করেছেন। আমরা স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ এ ধরনের অসত্য, বানোয়াট, ষড়যস্ত্রমূলক ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, অধ্যক্ষ শহীদুল ইসলাম বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মঞ্জরুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন । বক্তারা জামায়াত বিএনপির দোসরদের ষড়যন্ত্র থেকে সবাইকে সতর্ক থাকার আহবান জানান। সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে ওই মহলটি বিভিন্ন ধরনের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে তারা দাবী করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments