এস কে রঞ্জন: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকার ও দলীয় ক্লীন ইমেজের ব্যক্তিদের প্রশ্নবিদ্ধ করতে জামায়াত বিএনপির একটি চক্র বিভিন্ন ধরনের ষড়যন্ত্র ও চক্রান্ত শুরু করেছে। এরই অংশ হিসেবে বিভিন্ন গণমাধ্যমে দল ও স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমানকে নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে। এ অপপ্রচারের বিরুদ্ধে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সংবাদ সম্মেলন করেছেন।

বুধবার (১৯ অক্টোবর) সকাল ১০ টায় কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান মিলনায়তনে এ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার। লিখিত বক্তব্যে তিনি বলেন, স্থানীয় এমপি, আওয়ামী লীগ ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা সংবাদকর্মীদের কাছে মিথ্যা স্বাক্ষী ও অসত্য তথ্য দিয়ে এ জনপদের জনপ্রিয় এমপি আলহাজ্ব অধ্যক্ষ মহিব্বুর রহমানের বিরুদ্ধে সমুদ্র, সাগর ও সাগরের পানি বিক্রি শিরোনামে সংবাদ পরিবেশন করেছেন। আমরা স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ এ ধরনের অসত্য, বানোয়াট, ষড়যস্ত্রমূলক ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, অধ্যক্ষ শহীদুল ইসলাম বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মঞ্জরুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন । বক্তারা জামায়াত বিএনপির দোসরদের ষড়যন্ত্র থেকে সবাইকে সতর্ক থাকার আহবান জানান। সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে ওই মহলটি বিভিন্ন ধরনের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে তারা দাবী করেন।

Previous articleরূপপুরের বিদ্যুতে উত্তর জনপদের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন হবে: প্রধানমন্ত্রী
Next articleভূঞাপুরে সড়কের পাশ থেকে নারীর মরদেহ উদ্ধার, সিএনজি চালক আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।