বাংলাদেশ প্রতিবেদক: কুড়িগ্রামের চিলমারীতে ৮ বছরের ২য় শ্রেণীতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুর রাজ্জাক(৪৮) নামে এক ব্যাক্তিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

পরে ধর্ষণ মামলায় ওই লম্পটকে জেল হাজতে প্রেরন করা হয়। বুধবার (১৯ অক্টোবর) সকালে উপজেলার নয়ারহাট ইউনিয়নের দক্ষিণ খাউরিয়ারচর এলাকায় এ ঘটনা ঘটে।

ঢুষমারা থানার অফিসার ইনচার্জ মো.মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।এ ঘটনায় ভুক্তভোগী শিশুকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানায় মামলার করেছেন বলে জানান ওসি।

অভিযুক্ত আব্দুর রাজ্জাক দক্ষিণ খাউরিয়ারচর এলাকার শুক্কুর আলীর ছেলে। সে বিবাহিত এবং তার পরিবারে তিন মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। সে ঢাকায় রিকশা চালায় বলে জানা গেছে।

ভুক্তভোগী শিশুর মা জানান, বুধবার সকালে তিনি মেয়েকে বাসায় রেখে গরুর ঘাস কাটতে যান। ওই সময় বাড়ী ফাঁকা পেয়ে লম্পট আব্দুর রাজ্জাক শিশুটির মুখ চেপে ধরে ঘরে নিয়ে তাকে ধর্ষণ করে। প্রতিবেশি এক শিশু এ ঘটনা দেখে ফেললে রাজ্জাক দ্রুত সটকে পড়ে। শিশুটি বিষয়টি সবাইকে বললে ভুক্তভোগী শিশুর মা শিশুটিকে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পান। পরে অভিযুক্ত রাজ্জাক(৪৮) পালানোর চেষ্টা করলে স্থানীয়রা নৌকা ঘাট থেকে তাকে আটক করে থানায় খবর দেয়। থানা পুলিশ ঘটনা স্থল থেকে তাকে আটক করে।

ভুক্তভোগীর মা আরও বলেন,রাজ্জাক গ্রামবাসী সম্পর্কে তার মেয়ের জ্যাঠা হন। তার বিরুদ্ধে গ্রামের একাধিক শিশুকে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগ রয়েছে। এমনকি তার বিরুদ্ধে নিজ পুত্রবধূদের যৌন হয়রানীর অভিযোগও রয়েছে। এজন্য তার ছেলের দুই স্ত্রী সংসার ছেড়ে চলে গেছে। অভিযুক্ত রাজ্জাকের কঠিন শাস্তি দাবি করেন তিনি।

ঢুষমারা থানার অফিসার ইনচার্জ মো.মোস্তাফিজুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে বুধবার রাতে একটি মামলা হয়েছে। আসামীকে আটক করে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Previous articleমৌলভীবাজারে ৩৮ প্রকল্পের কাজ না করেই টাকা লুটপাট
Next articleশ্রীপুরে ৬৫ বোতল বিদেশি মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।