আবুল কালাম আজাদ: ‘আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি’ শ্লোগানে টাঙ্গাইলের কালিহাতীতে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস পালিত হয়েছে। করা শনিবার (২২ অক্টোবর) সকাল ১০ টায় দিবসটি উপলক্ষে নিরাপদ সড়ক চাই কালিহাতী উপজেলা শাখার আয়োজনে মানববন্ধন, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালীটি কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় গেইট থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কালিহাতী বাসস্ট্যান্ড চত্বরে গিয়ে শেষ হয়। এর আগে কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় গেইটের সামনে মানববন্ধন ও নিরাপদ সড়ক চাই কালিহাতী উপজেলা শাখার সভাপতি ইস্কান্দার মীর্জা’র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সোহেল রানা’র সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন, নিরাপদ সড়ক চাই কালিহাতী উপজেলা শাখার উপদেষ্টা ও কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান তালুকদার, অধ্যাপক জহুরুল হক বুলবুল, নিরাপদ সড়ক চাই কালিহাতী উপজেলা শাখার সহ-সভাপতি আবুল মনসুর, সাংবাদিক কামরু হাসান, সাধারণ সম্পাদক লিয়াকত আলী তালুকদার, কালিহাতী থানার সেকেন্ড অফিসার এসআই মাহাবুল ইসলাম, সংগঠনটির সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জাামান, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক সাংবাদিক মনির হোসেন, অর্থ সম্পাদক আনিসুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদিকা অনামিকা খন্দকার কথা ও সদস্য রেজাউল করিম তালুকদারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী বৃন্দ প্রমুখ।

Previous articleকলাপাড়ায় নিরাপদ সড়ক দিবস পালিত
Next articleনতুন আইন বাস্তবায়নের সময় কিছু অপব্যবহারের অভিযোগ পাওয়া যায়: আইনমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।