আব্দুল লতিফ তালুকদার: ৪৯তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ এর ফুটবল খেলায় জাতীয় চ্যাম্পিয়ন হলো টাঙ্গাইলের ভূঞাপুরের মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়।

২৩ অক্টোবর (রবিবার) সকাল ১১টায় ময়মনসিংহ রফিক উদ্দিন ভূঞা জেলা স্টেডিয়ামে ফাইনাল খেলায় চট্টগ্রাম- কুমিল্লা অঞ্চলের বুরিং চং উচ্চ বিদ্যালয়ের বকুল গ্রুপকে হারিয়ে ঢাকা ময়মনসিংহ অঞ্চলের টাঙ্গাইলের ভূঞাপুরের সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ৪-০ গোলে হারিয়ে করে অপরাজিত চ্যাপিম্পয় হওয়ার গৌরব অর্জন করে।

চলতি বছরের ৭ সেপ্টেম্বর হতে শুরু হওয়া ৪৯তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় শুরু হয়। খেলায় ভূঞাপুর মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় জেলা চ্যাম্পিয়ন হয়ে জাতীয় পর্যায়ে প্রতিযোগিতা শুরু করলে অপরাজিত হয়ে দেশ সেরা হয়ে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করেন।

ভূঞাপুর মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহীউদ্দিন বলেন, ১৯৪১ সালে প্রিন্সিপাল ইবরাহীম খাঁ’র হাত ধরে এই বিদ্যাপিঠটি প্রতিষ্ঠার পর লেখাপড়ার পাশাপাশি খেলাধূলায় অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় আমি আনন্দিত, উচ্ছ্বাসিত ও গর্বিত। ভবিষ্যতে আমাদের এই সাফল্য অব্যাহত থাকবে।

ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার ও ভূঞাপুর মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালন পরিষদের সভাপতি, মোছাঃ ইসরাত জাহান বলেন, আমার এই স্কুল অপরাজিত দেশ সেরা চ্যাম্পিয়ন হওয়ায় আমি বিদ্যালয়ের খেলোয়ার, কোচ, শিক্ষকসহ সংশ্লিষ্ট সকলে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। ক্যাপশন: ভূঞাপুর মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় গ্রীষ্মকালীন ফুটবলে অপরাজিত চ্যাম্পিয়ন।

Previous articleনোয়াখালীতে অর্ধশতাধিক ভারতীয় মোবাইলসহ যুবক আটক
Next articleসিসি ক্যামেরা স্থাপনে ভোটারের গোপনীয়তা নষ্ট হয়নি: ইসি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।